সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
ঘাটাইলে লটারিতে হোন্ডা কোম্পানীর মোটর সাইকেল পেলেন কামাল হোসেন

ঘাটাইলে লটারিতে হোন্ডা কোম্পানীর মোটর সাইকেল পেলেন কামাল হোসেন

প্রতিদিন প্রতিবেদক: ঘাটাইলে শোয়াইব মটরস শো রুম থেকে হোন্ডা কোম্পানীর একটি মোটর সাইকেল কিনে বিনামূল্যে আরো একটি মোটর সাইকেল পেয়েছেন কামাল হোসেন।

সে ঘাটাইল জিবিজি সরকারি কলেজের ছাত্র। সে গতমাসে ১৬০ সিসি হোন্ডা মোটর সাইকেল কিনলে শো রুম থেকে একটি টোকেন দেয়া হয়। মঙ্গলবার দুপুরে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের পঞ্চম র‌্যাফেল ড্র অনুষ্ঠানে কামাল হোসেন বিজয়ী হলে তার হাতে ১৬০ সিসি আরেকটি মোটর সাইকেল তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের রিজিওন্যাল সেল্স ইনচার্জ (ঢাকা বিভাগ) মিজানুর রহমান, ঘাটাইল ব্র্যাক ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. ফরিদুল ইসলাম, শোয়াইব মটরস এর স্বত্বাধিকারী মেজবাবুল ইসলাম তরফদার মিনাল,

উপজেলা কয়েল-লাকড়ি সমিতির সভাপতি মো.শাহআলম ও আচল বস্ত্র বিতানের স্বত্বাধিকারী মনিরুজ্জামান। গত দুই মাস ধরে সারাদেশে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হচ্ছে। চলবে পুরো সেপ্টেম্বর মাস পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840